1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:৪০ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

১৭ বছর আগে চুমুর খেসারত, মামলা প্রত্যাহারের আর্জি মিকার

  • আপডেট টাইম : বুধবার, ১২ এপ্রিল, ২০২৩
  • ৮৬ বার পঠিত

বিনোদন ডেস্ক ::সাল ২০০৬। নিজের জন্মদিনের পার্টিতে জোর করে রাখি সবন্তের ঠোঁটে ঠোঁট রাখেন গায়ক মিকা সিংহ। সেই ঘটনায় শোরগোল পড়ে যায়। বেশ নিন্দা হয় গায়কের এ ধরনের আচরণের।

ঘটনায় খানিকটা বাড়তি প্রচারের আলো ছিনিয়ে নিয়েছিলেন রাখি। মিকার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৫৪ (মহিলাকে উত্ত্যক্ত করা) এবং ৩২৩ (স্বেচ্ছায় কাউকে আঘাত করা) ধারায় মামলা দায়ের করেন। যদিও দিন কয়েকের মধ্যেই সেই মামলায় জামিন পান মিকা। তবু প্রায় ১৭ বছর ধরে কোর্টে পড়ে রয়েছে এই মামলা। এ বার সেখান থেকে নিষ্পত্তি চাইছেন গায়ক। কী মত রাখির?

মায়ানগরীতে কেউ যেমন দীর্ঘ দিনের বন্ধু হয় না, আবার শত্রুতাও খুব বেশি দিন কেউ জিইয়ে রাখতে চান না। সময় বহতা। বদলে যাওয়া সময়ে বদলেছে রাখি-মিকার সম্পর্কের সমীকরণ। মিকা এখন রাখির ভাই। তাই সম্প্রতি বম্বে হাইকোর্টে হলফনামা দাখিল করে এই মামলার নিষ্পত্তি চেয়েছেন মিকা। গায়ক জানান, রাখি সবন্তও সম্মতি জানিয়েছেন এই এফআইআর খারিজ করে নেওয়ার বিষয়ে। শুধু তা-ই নয়, নিজেদের মধ্যে সমস্যা মিটিয়েছেন তাঁরা। সম্প্রতি এই মামলারই শুনানি ছিল। কিন্তু আদালতের নথিতে রাখির মামলা খারিজের হলফনামা না মেলায় পিছিয়ে যায় শুনানি। আগামী ১৭ এপ্রিল এই মামলার পরবর্তী শুনানির তারিখ ধার্য করা হয়েছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..